শুক্কুর মাহমুদের প্রথম জানাযায় সর্বস্তরের মানুষের অংশ গ্রহন

রিপোর্ট নারায়ণগঞ্জ ২৪ : জাতীয় শ্রমিক লীগের কেন্দ্রীয় কমিটির সাবেক সভাপতি ও নারায়ণগঞ্জ জেলা কমিটির সভাপতি শুক্কুর মাহমুদ ইন্তেকাল করেছেন…ইন্নালিল্লাহি….রাজিউন। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৭৩ বছর।পারিবারিক সূত্র থেকে জানা যায়, মঙ্গলবার রাত দেড়টার দিকে অসুস্থ্যতা বোধ করলে হৃদযন্ত্রের ক্রিয়া বন্ধ হয়ে তিনি মারা যান।মৃত্যুকালে তিনি তিন কণ্যা, এক স্ত্রী সহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন।

মঙ্গলবার (২৮ জানুয়ারি) বাদ যোহর শহরের ডিআইটি জামে মসজিদের সামনে বঙ্গবন্ধু সড়কে তার প্রথম জানাযা নামাজ অনুষ্ঠিত হয়। রাজনৈতিক নেতৃবৃন্দ থেকে শুরু বিভিন্ন পর্যায়ের মানুষ এতে অংশ গ্রহন করেন।  

উক্ত জানাযায় অংশ গ্রহন করেন, নারায়ণগঞ্জ-৫ আসনের সাংসদ একেএম সেলিম ওসমান, নারায়ণগঞ্জ জেলা প্রশাসক মো. জসিম উদ্দিন, জেলা পরিষদের চেয়ারম্যান ও মহানগর আওয়ামী লীগের সভাপতি আনোয়ার হোসেন, জেলা আওয়ামী লীগের সভাপতি আব্দুল হাই, সহসভাপতি আরজু রহমান ভূঁইয়া, সাধারণ সম্পাদক আবু হাসনাত শহীদ মো. বাদল, সাংগঠনিক সম্পাদক আবু সুফিয়ান, শ্রমিক নেতা কাউসার আহম্মেদ পলাশ, বন্দর উপজেলা পরিষদের চেয়ারম্যান ও বন্দর আওয়ামী লীগের সভাপতি এমএ রশীদ, সাধারণ সম্পাদক কাজিম উদ্দিন প্রধান, মহানগর যুবলীগের সভাপতি শাহাদাত হোসেন ভূঁইয়া সাজনু, সাধারণ সম্পাদক আলী রেজা উজ্জ্বল, মহানগর বিএনপির সাংগঠনিক সম্পাদক আব্দুস সবুর সেন্টু,জাতীয় শ্রমিক লীগের অন্ত:ভূক্ত মুক্ত গার্মেন্টস শ্রমিক ফেডারেশন এর কার্যকরী সদস্য মোঃ সাইফুল ইসলাম জুয়েল, জাতীয় যুব শ্রমিকলীগ নারায়ণগঞ্জ জেলার সাংগঠনিক সম্পাদক গাজী মোঃ লিটনসহ প্রমুখ। শুক্কুর মাহমুদের মৃত্যুর খবর ছড়িয়ে পড়লে শোকের ছায়া নেমে আসে।