মুজিববর্ষে সকল খেলার নাম করন করা হবে শেখ মুজিবুর রহমানের নামে -তানভীর টিটু

রিপোর্ট নারায়ণগঞ্জ ২৪ : নারায়ণগঞ্জ জেলা ক্রীড়া সংস্থার কার্যনির্বাহী কমিটির সভা অনুষ্ঠিত হয়েছে।

মঙ্গলবার (২২ অক্টোবর) বিকাল ৪ টায় ফতুল্লার মাসদাইরস্থ সামসুজ্জোহা ক্রীড়া কমপ্লেক্স ভবনে এ কার্যনির্বাহী কমিটির সভা অনুষ্ঠিত হয়।

জেলা ক্রীড়া সংস্থার সভায় আলোচ্য বিষয় নিয়ে সাধারণ সম্পাদক তানভীর আহমে¥দ টিটু বলেন, জেলা ক্রীড়া সংস্থার যে খাজনা রয়েছে এটি আবাসিক খাজনা হিসেবে এটি খেলার মাঠ আবাসিক হিসেবে খাজনা হয় না সে ব্যাপারে জেলা প্রশাসকের সাথে কথা হয়েছে তিনি জানিয়েছেন এটার গঠন পরিবর্তন করে খাজনা কমিয়ে আনা হবে। জেলা প্রশাসক গোল্ড কাপ আয়োজনের সিদ্ধান্ত নেয়া হয়েছে এটি আমরা বড় পরিসরে আয়োজন করবো যেটা আমরা প্রতিবছর করে থাকি। সে জন্য ফুটবল উপ কমিটিকে দায়িত্ব দেয়া হয়েছে এবং আজকে বাজেট পাস করা হয়েছে ১০ লক্ষ টাকার। জাক জমক ভাবে ডিসেম্বরের মধ্যে খেলা শুরু করা হবে। ঢাকায় বি-লীগের যে খেলোয়ার রয়েছে তারা অবসর থাকতে থাকতে এ টুর্নামেন্টর আয়োজন করব। বাংলাদেশের প্রথম জেলা হিসেবে আমরা মুজিব বর্ষের যত খেলা আছে সকল খেলার নাম করন করা হবে শেখ মুজিবুর রহমানের নাম করন দিয়ে। খেলাটি বণার্ঢ্য করায় অতিথি হিসেবে মন্ত্রী ও জাতীয় ক্রীড়া পর্যায়ে সাধারণ সম্পাদক পর্যায়ে তাদের নিয়ে আসা হবে।

সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, জেলা ক্রীড়া সংস্থার সভাপতি ও নারায়ণগঞ্জ জেলা প্রশাসক জসিম উদ্দিন, বিশেষ অতিথি জেলা ক্রীড়া সংস্থার সহ-সভাপতি অতিরিক্ত জেলা প্রশাসক মাসুম বিল্লাহ, কে ইউ আকসির এজেড এম ইসমাইল বাবুল, যুগ্ম সম্পাদক খোরশেদ আলম নাসির, কার্যকারী সদস্য রবিউল হোসেন, মাহমুদা শরীফ, ফিরোজ মাহমুদ সামা, আনজুম আরা আকসির সহ প্রমূখ।