সন্ত্রাসী ও চাঁদাবাজীর মাধ্যমে ত্রাসের রাজত্ব কায়েম করছে ছাত্রলীগ – এড. সাখাওয়াত

রিপোর্ট নারায়ণগঞ্জ ২৪ : বু‌য়ে‌টের মেধাবী ছাত্র আবরার ফাহাদ হত্যার প্রতিবাদে বাংলা‌দেশ জাতীয়তাবাদী আইন ফোরা‌ম নারায়ণগঞ্জ জেলার প্র‌তিবাদ সভা অনু‌ষ্ঠিত হ‌য়ে‌ছে।

রবিবার (১৩অক্টোবর)দুপুর ১২ টায় নারায়ণগঞ্জ আদালত প্রাঙ্গনে এ প্র‌তিবাদ সভ অনু‌ষ্ঠিত হয়।

নারায়ণগঞ্জ মহানগর বিএনপির সিনিয়র সহ সভাপতি এড. সাখাওয়াত হোসেন খান বলেছেন, অবিলম্বে ছাত্রলীগকে নিষিদ্ধ ঘোষণা করতে হ‌বে। ছাত্রলীগের কোন কর্মী আর পড়াশোনার মধ্যে নাই তারা দেশের মানুষের বিরুদ্ধে অবস্থান নিয়ে হত্যার রাজনীতি করছে। সন্ত্রাসীও চাঁদাবাজীর মাধ্যমে দেশে ত্রাসের রাজত্ব কায়েম করছে ছাত্রলীগ।কি অন্যায় ছিল মেধাবী ছাত্র আবরার ফাহাদের? আজকে এই সভা থেকে বলতে চাই অবিলম্বে সন্ত্রাসী ছাত্রলীগকে নিষিদ্ধ করে দেশ ও দেশের মানুষকে রক্ষা করা হোক।

জেলা আইন ছাত্র ফোরামের সভাপতি কেএম সুমনের সভাপতিত্বে আ‌রো উপস্থিত ছিলেন, জেলা জাতীয়তাবাদী আইনজীবী ফোরামের সভাপতি এড. সরকার হুমায়ন কবীর, জেলা মৎস্যজীবী দলের আহ্বায়ক এড. আনোয়ার প্রধান, এড. নয়ন মিয়া, এড. আব্দুস সামাদ মোল্লা, এড. খোরশেদ আলম মোল্লা, জেলা আইন ছাত্র ফোরামের সিনিয়র সহ সভাপতি আদনান মোল্লা, সহ সভাপতি ইসমাইল হোসেন, মাজহার হোসেন, সাধারণ সম্পাদক আতা-ই-রাব্বি,‌সি‌নিয়র যুগ্ম সম্পাদক কাওসার আহমেদ, যুগ্ম সাধারণ সম্পাদক শাহাদাৎ হোসেনসহ প্রমুখ।