আজকে দেশের সাধারন মানুষের কোন নিরাপত্তা নেই – মাহমুদুর রহমান সুমন

রিপোর্ট নারায়ণগঞ্জ ২৪ : বু‌য়ে‌টের মেধাবী ছাত্র আবরার ফাহাদ হত্যার প্রতিবাদ সহ বিএন‌পির চেয়ারপার্সন খালেদা জিয়ার মুক্তির দাবিতে নারায়ণগঞ্জ ‌জেলা বিএন‌পির আয়োজিত সমাবেশকে সফল করার লক্ষে বিপুল সংখ্যাক নেতাকর্মীদের নিয়ে যোগদান করতে আসেন নারায়ণগঞ্জ জেলা বিএনপির সহ-সভাপতি  ও আড়াইহাজার  উপজেলা বিএনপির ভারপ্রাপ্ত সভাপতি মাহমুদুর রহমান সুমন।

রবিবার (১৩অক্টোবর) সকাল ১১টায় শহরের নারায়ণগঞ্জ কেন্দ্রীয় শহিদ মিনার প্রাঙ্গনে নেতাকমৃীদেরকে নিয়ে উপস্থিত হন মাহমুদুর রহমান সুমন। কিন্তু সমাবেশ শুরু পূর্বেই পুলিশ সমাবেশকে ছত্রবঙ্গ করে দেয়।

মাহমুদুর রহমান সুমন এ সময় বলেন, আমাদের পূর্ব নির্ধারিত শান্তিপূর্ণ সমাবেশটি পুলিশ পন্ড করে দিয়েছে। আমরা প্রশাসনের অনুমতি পাওয়ার পর পুলিশ আমাদের সাথে এ ধরনের আচরন করলো। আজকের এই হত্যাকান্ডের ঘটনাটির কারনে সরকার আবারো প্রমান করলো মানুষের কোন প্রকার বাক স্বাধীনতা নেই।এই সরকারের হাতে প্রতিনিয়তই আমরা জুলুম অত্যাচারের স্বীকার হচ্ছি।আজকে দেশের সাধারন মানুষের কোন নিরাপত্ত নেই।কেউ হত্যার শিকার হলেও তার প্রতিবাদ করা যায় না বুয়েটের মেধাবী ছাত্র আবরার ফাহাদকে যে নির্মম ভাবে হত্যা করা হলো আর সেই হত্যার প্রতিবাদ আমরা করতে পারবো না আর বিচার চাইতে পারনো না এটা কোন দেশে আমরা বসবাস করছি। একজন মেধাবী ছাত্রের মৃত্যু আর একজন সাধারন ছাত্রের মৃত্য অনেকটা ভিন্ন।আবরার ফাহাদের চিহ্নিত হত্যারীদের দৃষ্টান্তমূলক শাস্তি আমাদের একমাত্র দাবি।এর দায় ছাত্রলীগকেই মেনে নিতে হবে।

এ সময় উপস্থিত ছিলেন, নারায়ণগঞ্জ জেলা ছাত্রদলের সভাপতি মশিউর রহমান রনি আরড়াইহাজার উপজেলার বিএনপির অন্যান্য নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।