‘ইজি ফ্যাশন’ নারায়ণগঞ্জ শাখার শুভ উদ্ধোধন

রিপোর্ট নারায়ণগঞ্জ ২৪ : নারায়ণগঞ্জ-৪ আসনের সংসদ সদস্য আলহাজ¦ এ,কে,এম শামীম ওসমান বলেছেন, বাবা মায়ের দোয়া ছাড়া কোন সন্তানই উন্নতি লাভ করতে পারেনা। নিশ্চই এই চার ভাইয়ের উপর আল্লাহর অশেষ রহমত, বরকত ও বাবা মায়ের দোয়া রয়েছে। বাবা মায়েরা সর্বদাই তাদের সন্তানদের জন্য দোয়া করেন।

শুক্রবার (৪অক্টোবর) বিকেলে শহরের সমবায় ভবনের নিচ তলায় ইজি ফ্যাশন এর শো রুম উদ্বোধনকালে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

তিনি আওে বলেন, নারায়ণগঞ্জ শহরে যতগুলো শো রুম হয়েছে এই শো রুমটি এ যাবৎ কালের সবচাইতে সুন্দর শো রুম। সবাই যেমনটা চায় এই শো রুমটি ঠিক তেমন। আমার মনে হয় যারা এ ব্রান্ডের কাপড় পড়েন তাদেরকে আর ঢাকায় যেতে হবেনা। এই ভবনের উপরেও আরো জায়গা রয়েছে, এই মার্কেটটি এমন ভাবে তৈরি করা হোক যেন পরিবার নিয়ে এসে এখান থেকে মার্কেটিং করে খাবার খেয়ে বের হতে পারে। আমি এ শো রুম এর উত্তরোত্তর সফলতা ও মঙ্গল কামনা করছি।

প্রধান অতিথির বক্তব্য শেষে শো রুম এর কর্নধারদের পিতা আব্দুল করিম চৌধুরী শো রুম উদ্বোধন ঘোষনা করেন।

অনুষ্ঠানে এ সময় অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, বাংলাদেশ ক্রিকেট দলের সাবেক খেলোয়াড় মোঃ আশরাফুল হক, চেম্বার অব কমার্সের সভাপতি খালেদ হায়দার খান কাজল, মহানগর আওয়ামী লীগের সদস্য খাদেম মোঃ সানাউল্লাহ, ব্যবস্থাপনা পরিচালক মোঃ ইসহাক চৌধুরী, চেয়ারম্যান মোঃ আসাদ চৌধুরী, পরিচালক মোঃ তৌহিদ চৌধুরী, জিএম মোঃ আমজাদ চৌধুরী সহ শো রুম এর কর্মকর্তা, কর্মচারী ও বিভিন্ন প্রতিষ্ঠানের কর্মচারীগণ।

অনুষ্ঠান শেষে শো রুমের সার্বিক উন্নতি কামনা কনে বিশেষ দোয়া করা হয় এবং সকলের মাঝে নেওয়াজ বিতরণ করা হয়।