এ সরকার জনগনের নয়, পার্শ্ববর্তী দেশের পুতুল সরকার – এড. সাখাওয়াত

রিপোর্ট নারায়ণগঞ্জ ২৪ : নারায়ষগঞ্জ মহানগর বিএনপির সিনিয়র সহ-সভাপতি এড.শাখাওয়াত হোসেন বলেল, বর্তমান আওয়ামীলীগ সরকার জনগনের সরকার নয় এ সরকার পার্শ্ববর্তী দেশের পুতুল একটি সরকার।

বুধবার (২৫ সেপ্টম্বর) সকাল সাড়ে ১০ টায় নারায়ণগঞ্জ ক্লাব মার্কেটের সামনে বিএনপির চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার নিঃশর্ত মুক্তি ও তারেক রহমানের বিরুদ্ধে মিথ্যা মামলা প্রত্যাহারের দাবিতে জেলা শ্রমিক দল কর্তৃক আয়োজিত মানববন্ধনে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

তিনি আরো বলেন, একটি মিথ্যা মামলা দিয়ে বেগম ভালেদা জিয়াকে কয়েক বছর দরে জেল হাজতে আটক করে রেখেছে এ সরকার। যেখানে ৫ বছরের সাজা হলে একজন আসামীকে ১৫দিন থেকে ১ মাসের মধ্যে জামিন দেয়া যায়। কিন্তু এতো দিন পার হলে ও তার জামিন মঞ্জুর না করে সাজা প্রদানে ব্যস্ত হয়ে আছে। তারা বিচার বিভাগকে নিজেদের কজ্বা করে রেখেছে। অথচ আওয়ামী লীগ ও তার অঙ্গ সংগঠনের নেতা কর্মীরা অবৈধ ভাবে লুট পাট করে খাচ্ছে। এদেশে এখন সন্ত্রাস,জঙ্গীবাদ, মাদকের রাজ্যেত্ত কায়েম হয়েছে। সরকার জনগনকে ধোকা দিতে কিছু চুনপুটিকে গ্রেফতার করছে। অথচ যেসব রাঘববোয়ালরা শত শত কোটি টাকা অবৈধ ভাবে উপার্জন করছে তারা রয়ে যাচ্ছে ধরা ছোয়ার বাইরে।তাই জনগনের ন্যায্য অধিকার ফিরিয়ে দিতে বেগম খালেদা জিয়ার কোন বিকল্প নেই। এজন্য আমাদের আন্দোলন করতে হবে আর এজন্য আমাদের শ্রমিক কর্মচারীদের ঐক্যবদ্ধ হতে হবে। এ লুটেরা সরকারের কারনে শ্রমিকরা কর্মহীন হয়ে পরছে। তাই বেগম খালেদা জিয়াকে মুক্ত করে দেশের গনতন্ত্র আবার ফিরিয়ে আনতে হবে।

মানববন্ধনে এসময় উপস্থিত ছিলেন, নারায়ণগঞ্জ জেলা শ্রমিক দলের সভাপতি মন্টু মেম্বারের সভাপতিত্বে আরো উপস্থিত ছিলেন, জেলা শ্রমিক দলের সাধারণ সম্পাদক মজিবুর রহমান, বন্দর থানা শ্রমিক দলেন সভাপতি বাবুল আহম্মেদ, জেলা মৎস্যজীবী দলের সাধারণ সম্পাদক আমিনুল ইসলাম, জেলা যুবদলের সহ- সভাপতি পারভেজ মাল্লিক, মহানগর সেচ্ছাসেবক দলের সাধারন সম্পাদক, সাখাওয়াত হোসেন রানা, বন্দর থানা বিএনপি নেতা শিশির সহ প্রমূখ।