মাদক,সন্ত্রাস ও জঙ্গিবাদ মুক্ত বাংলাদেশ গড়ে তুলবো এটাই আমাদের প্রধান লক্ষ্য – জসিমউদ্দিন

রিপোর্ট নারায়ণগঞ্জ ২৪ : নারায়ণগঞ্জ জেলা প্রশাসক মোঃ জসিমউদ্দিন বলেছেন,খেলাধুলার মাধ্যমে মাদক,সন্ত্রাস ও জঙ্গিবাদ মুক্ত বাংলাদেশ গড়ে তুলবো এটাই আমাদের প্রধান লক্ষ্য থাকবে।সুন্দর খেলা উপহারের মাধ্যমে সদর উপজেলাসহ সারা দেশের মধ্যে চ্যাম্পিয়ন হবে।

রবিবার (৮ সেপ্টেম্বর)  বিকাল ৩ টায় নারায়ণগঞ্জ ওসমানী স্টেডিয়ামে সদর উপজেলা নির্বাহী অফিসার নাহিদা বারিকের সভাপতিত্বে অনুষ্ঠিত হয়। 

জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান জাতীয় গোল্ডকাপ  ফুটবল টুর্নামেন্ট, বালক অনুর্ধ -১৭ উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। 

তিনি আরো বলেন, আমরা এগিয়ে যাচ্ছি তার সাথে এগিয়ে যাচ্ছে দেশ।আমরা প্রধানমন্ত্রীর হাত থেকে ট্রফি আনতে চাই।এ জন্য ভাল ও সুন্দর খেলা উপহার দিতে খেলোয়াড়দের প্রতি আহবান জানান তিনি।
টুর্নামেন্টে কুতুবপুর,বক্তাবলী, কাশিপুর,আলীরটেক, এনায়েতনগর, ফতুল্লা ও গোগনগর ইউনিয়ন পরিষদ ফুটবল টিম অংশগ্রহণ করছে। উদ্ধোধনী খেলায় অংশগ্রহণ করে বক্তাবলী ইউনিয়ন ও ফতুল্লা ইউনিয়ন।

উক্ত অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন,সদর উপজেলা চেয়ারম্যান আবুল কালাম আজাদ বিশ্বাস, মহিলা ভাইস চেয়ারম্যান ফাতেমা মনির,কাশিপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান সাইফউল্লাহ বাদল, বক্তাবলী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান হাজ্বী শওকত আলী, এনায়েত নগর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোঃ আসাদুজ্জামান, কুতুবপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব মনিরুল আলম সেন্টু, ফতুল্লা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব লুৎফর রহমান স্বপন,গোগনগর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব নওশেদ আলী, আলীরটেক ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব মতিউর রহমান মতি, গোগনগর ইউনিয়ন পরিষদের প্যানেল চেয়ারম্যান নুর হোসেন সওদাগর, তোফাজ্জল হোসেন মেম্বার, বক্তাবলী ইউনিয়ন পরিষদের মেম্বার জলিল গাজী,আতাউর রহমান প্রধান,আমজাদ হোসেন,মোঃ আক্তারুজ্জামান,রফিকুল ইসলাম রফিক মেম্বার, উপজেলা জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক আরিফ মিহির সহ প্রমুখ।