নগরীতে জাতীয় ওলামা মাশায়েখ পরিষদের মানববন্ধন অনুষ্ঠিত

রিপোর্ট নারায়ণগঞ্জ ২৪ : জাতীয় ওলেমা মাশায়েখ আইম্মা পরিষদের কেন্দ্রীয় দাওয়াত বিষয়ক সম্পাদক হযরত মাওলানা আশরাফ আলী নূরী বলেছেন, গত এক মাস যাবত ভারতের কাশ্মীরে মুসলমানদের তাদের ন্যায্য অধিকার কেড়ে নিয়ে তাদের উপর গণহত্যা সহ নানাবিধ অত্যাচার-জুলুম চলছে। সারা বিশ্বের ইসলাম ধর্ম একটি শান্তির ধর্ম। আর সেই শান্তির ধর্মের মুসলমানদের উপর নানা ধরনের হত্যা সহ তাদেরকে নিজ দেশ থেকে বিতারিত করছে ভারত সরকার। আমরা ভারত সহ বিশে^র সকল সুমলমানদের উপর সকল প্রকারের হত্যা, জুলুম, নির্যাতন চলছে তার চরম নিন্দা জানাই।

শুক্রবার (৬ সেপ্টেম্বর) বিকাল ৫টায় নারায়ণগঞ্জ শহরের প্রেসক্লাব মিলনায়তনের সামনে জাতীয় ওলামা-মাশায়েখ আইম্মা পরিষদ আয়োজিত ভারতের কাশ্মীরে ভারতীয় আগ্রাসন, মুসলিম গণহত্যা ও তাদের ন্যায্য অধিকার কেড়ে নেয়ার প্রতিবাদে আয়োজিত মামবন্ধনে প্রধান অতিথির বক্তবে তিনি এসব কথা বলেন।

তিনি আরো বলেন, কাশ্মীরে মাসুলমানদের অত্যাচারের মাত্রা দিন দিন বেড়েই চলেছে। মুসলমানদের উপর এ অত্যাচার কখনোই আমরা মেনে নিতে পারি না। ভারতীয়দের এই আগ্রাসন অভিলম্বে বন্ধ করতে হবে। বন্ধ করা না হলে আমরা জাতীয় ওলামা-মাশায়েখ পরিষদ কঠোর কর্মসূচী দিতে বাধ্য হবো।

জাতীয় ওলামা মাশায়েখ পরিষদ নারায়ণগঞ্জ মহানগরের সভাপতি হযরত মাওলানা দ্বীন ইসলামের সভাপতিত্বে উক্ত অনুষ্ঠানে প্রধান বক্তা উপস্থিত ছিলেন, জাতীয় ওলামা মাশায়েখ পরিষদ নারায়ণগঞ্জ জেলার সভাপতি মুফতি মাসুম বিল্লাহ। এ ছাড়া আরো উপস্থিত ছিলেন, মাওলানা শাহ জালাল, ফয়েজ হাসান সিদ্দিকী, শফিকুল ইসলাম, মুফতি ওমর ফারুক, মুফতি সামসুজ্জামান সহ প্রমূখ।