আরজু বেগম হত্যার সুষ্ঠ বিচারের দাবিতে পরিবারের সংবাদ সম্মেলন

রিপোটর্ নারায়ণগঞ্জ ২৪ : শহরের দক্ষিন র‌্যালি বাগান এলাকার চাঞ্চল্যকর আরজু হত্যা মামলার বিচার দাবি করে পরিবারের সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়।

সোমবার (২ সেপ্টেম্বর) সকাল সাড়ে ১১টায় নারায়ণগঞ্জ প্রেসক্লাব মিলনায়তনে এ সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়।

সংবাদ সম্মেলনে নিহত আরজু বেগমের বোনের ছেলে ও মামলার বাদী সাদ্দাম হোসেন জানান, গত ২৯মার্চ বিকেল সাড়ে ৪টায় শহরের দক্ষিন র‌্যালি বাগান এলাকায় মাদক বিরোধী শ্লোগান দেয়ায় অত্র মামলার আসামী এড. হামিদা খাতুন লিজা, তার বোন আসমা আক্তার, কুখ্যাত মাদক ব্যবসায়ী বাদল ও ফরিদ সহ ১০/১২জন আরজু বেগমকে এলোপাথারী ভাবে লাঠিসোঠা ও লোহার রড দিয়ে পিটিয়ে গুরুতর আহত করে এবং বৈদ্যুতিক তারের শক দিয়ে হত্যা করে। এ ঘটনায় নারায়ণগঞ্জ সদর মডেল থানার পুলিশ কর্মকর্তা মিজানুর রহমান ও এস আই জয়নাল আসামীদের গ্রেফতার করেন।
তিনি আরো জানান, মামলার প্রধান আসামী এড. হামিদা খাতুন লিজা পরবতৃীতে জামিনে বের হয়ে মামলার বাদী ও আরজু বেগমের পরিবারের সদস্যদেরকে মামলা তুলে নিতে বিভিন্ন প্রকার হুমকি ও প্রান নাশের হুমকি দিয়ে আসছে। মামলার প্রধান আসামী একজন আইনজীবি হওয়ার কারনে কোন আইনজীবি এ মামলায় অংশগ্রহন করছে না। আমাকে মিথ্যা মামলা দিয়ে হয়রানি করছে যাতে করে মামলা পরিচালনা করতে না পারি। যদি প্রধানমন্ত্রীর আওতায় সেনাবাহিনী, বিজিবি, পুলিশ,এমপি, মন্ত্রী ও সাবেক প্রধানমন্ত্রীর বিচার হতে পারে তাহলে এড. হামিদা খাতুন লিজা সামান্য একজন আইনজীবি মাত্র। আমরা এ হত্যা মামলার সুষ্ট দাবি জানাচ্ছি এবং এই অসহায় পরিবারের প্রতি আইনের পরোপুরি সহযোগিতা কামণা করছি।

সংবাদ সম্মেলনে এ সময় উপস্থিত ছিলেন, আক্তার হোসেন, ছোট মেয়ে লামিয়া আক্তার, বোন ফরিদা বেগম সহ দক্ষিন র‌্যালিবাগান এলাকাবাসি।