নগরীতে নারায়ণগঞ্জ মহানগর আওয়ামীলীগের শোক র‌্যালি অনুষ্ঠিত

রিপোর্ট নারায়ণগঞ্জ ২৪ : ১৫ আগস্ট জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৪ তম শাহাদাত বার্ষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষে নারায়ণগঞ্জ মহানগর আওয়ামীলীগের উদ্যোগে বিশাল শোক র‌্যালি অনুষ্ঠিত হয়েছে ।

শনিবার (৩১ আগষ্ট) বিকাল ৪ টায় নারায়ণগঞ্জ জেলা আওয়ামীলীগ কার্যালয়ের সামনে থেকে মহানগর আওয়ামীলীগের এ র‌্যালি শুরু হয়। সকাল থেকে বিভিন্ন স্থান থেকে একে একে শোক র‌্যালিতে বিভিন্ন এলাকা থেকে নেতাকর্মীরা এসে জড়ো হয়।

নারায়ণগঞ্জ মহানগর আওয়ামীলীগের সভাপতি ও জেলা পরিষদেও চেয়ারম্যান আলহাজ¦ আনোয়ার হোসেন র‌্যালি শেষে এক সংক্ষিপ্ত সমাবেশে বলেন, যার ঘোষনায় আজ আমরা বাঙ্গালী, যার স্বপ্ন ছিল সোনার বাংলা গড়ার সে শেখ মুজিবুর রহমান কে নিষংস ভাবে হত্যা করেছিল বাঙ্গালীলী মুখোস দারি রাজাকার। আজ আমরা হারিয়েছি জাতির জনককে কিন্তুু তার সুযোগ্য কন্যা শেখ হাসিনার নেতৃত্বে আজ বঙ্গবন্ধু বেচে আছেন আমাদেও হৃদয়ে । বেচে আছে তার তার সোনার বাংলা গড়ার স্বপ্ন। বঙ্গবন্ধু যদি দেশ স্বাধীনের ঘোষনা না দিতেন আজ আমরা বাংলায় কথা বলতে পারতাম না । তাই শেখ হাসিনার হাতকে প্রসারিত করুন বঙ্গবন্ধুর স্বপ্ন গড়ে তুলুন।

উক্ত র‌্যালিতে এ সময় উপস্থিত ছিলেন, নারায়ণগঞ্জ মহানগর আওয়ামী লীগে সাধারন সম্পাদক অ্যাড. খোকন সাহা,যুগ্ম সম্পাদক শাহ্ নিজাম, সাংগঠনিক সম্পাদক জাকিরুল আলম হেলাল, এড. মাহামুদা মালা, জিএম আরাফাত, যুগ্ম সম্পাদক জিএম আরমান, আহসান হাবিব, আইন বিষয়ক সম্পাদক পিপি অ্যাডভোকেট ওয়াজেদ আলী খোকন, আওয়ামীলীগ নেতা জাহাঙ্গীর হোসেন, মাসুদুর রহমান খসরু, শিপন সরকার শিখন, মাহাবুবুর রহমান চঞ্চল, বিদ্যুৎ কুমার সাহা, অসিত বিশ্বাস, রফিকুল ইসলাম, কবির হোসেন, নাসিক ১৬ নং ওয়ার্ড কাউন্সিলর নাজমুল আলম সজন, ১৭নং ওয়ার্ড কাউন্সিলর আব্দুল করিম বাবু, ১৮ নং ওয়ার্ড কাইন্সিলর কবির হোসাইন সহ প্রমূখ।

র‌্যালিটি শহরের কালীর বাজার,আমলাপাড়া, শহীদ মিনার হয়ে আবার আওয়ামীলীগ কার্যালয়ে এসে শেষ ।