কবে চলে যাই জানিনা কিন্তুু নারায়নগঞ্জকে নিয়ে কাউকে খেলতে দিবনা – শামীম ওসমান

রিপোর্ট নারায়ণগঞ্জ ২৪ : নারায়ণগঞ্জ -৪ আসনের সাংসদ শামীম ওসমান বলেন, আমার কোন চাওয়া পাওয়া নেই কারন চাওয়া পাওয়া থাকলে নেতৃত্ব দেওয়া যায় না।

শনিবার (৩১ আগষ্ট) দুপুরে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৪ তম শাহাদাৎ বার্ষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষ্যে আয়োজিত নারায়ণগঞ্জ জেলা স্বাধীনতা চিকিৎসক পরিষদের (স্বাচিপ) উদোগে খানপুর ৩’শ শয্যা বিশিষ্ট হাসপাতালে আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

তিনি বলেন, আজকে শোকের মাস শেষ। শোকের মাসে আমরা শোকাহত হইনা আমরা শক্তিশালী হই। বর্তমান সময়ে নারায়নগঞ্জে আসলের চাইতে নকলে ভরে গেছে। অনেকে নেতাকর্মীদের নিয়ে খেলতে চাইছে। কিন্তু আমি বলবো যদি কেউ নেতাকর্মীদের গাঁয়ে আচড় দেয়ার চেষ্টা করে অথবা আওয়ামী লীগের ক্ষতি করতে চায় তাহলে ছাড় দেয়া হবেনা। অনেকে ভেবেছিলো বঙ্গবন্ধুকে হত্যা করলে বাঙ্গালি জাতির স্বপ্ন ধূলিসাৎ হয়ে যাবে। কিন্তু না তার সেই স্বপ্ন বাস্তয়ন করতে তার সুযোগ্য কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা আপ্রাণ চেষ্টা করে যাচ্ছেন। স্বাচিপ এর যারা রয়েছে আমার কাছে মনে হয় তারা আওয়ামী লীগের চাইতে বেশী শক্তিশালী। কবে চলে যাই জানিনা কিন্তু নারায়নগঞ্জকে নিয়ে কাউকে খেলতে দিবনা।

স্বাধীনতা চিকিৎসা পরিষদের (স্বাচিপ) জেলা শাখার সভাপতি ডা. চৌধুরী ইকবাল বাহারের সভাপতিত্বে আরো উপস্থিত ছিলেন জেলা সিভিল সার্জন ডা. মোহাম্মদ ইমতিয়াজ, নারায়ণগঞ্জ ৩’শ শয্যা হাসপাতালের তত্ত্বাবধায়ক ডা. আবু জাহের, স্বাচিপের কেন্দ্রীয় কমিটির সভাপতি ডা. এম ইকবাল আর্সলান, মহাসচিব ডা. এমএ আজিজ সহ প্রমুখ।