আমাদেরও সেদিন আইভী রহমানদের মত মৃত্যু বরন করতে হতো – জেলা ছাত্রলীগ সভাপতি আজিজ

রিপোর্ট নারায়ণগঞ্জ ২৪ : বাংলাদেশ ছাত্রলীগ নারায়ণগঞ্জ জেলা শাখার সভাপতি মোঃ আজিজুর রহমান আজিজ বলেছেন, জাতীর জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্য আমরা আজ স্বাধীন একটি জাতি। আর আমাদের এই স্বাধীন দেশে কিছু স্বরযন্ত্রকারীরা ২০০৪ সালে ২১শে আগষ্ট বাংলাদেশের ইতিহাসে যে জঘন্যতম নৃষংশ বর্বর গ্রেনেড হামলা চালানো হয়েছিল সেই হামলায় দেশর বর্তমান প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা গুরতর আহত সহ বহু তাজা প্রান নিহত ও বহু মানুষ হতাহত হয়েছিল। আল্লাহার অশেষ রহমতে জননেত্রী শেখ হাসিনা আজও আমাদের মাঝে বেঁচে আছেন। ঘটনাস্থলে সেদিন আমি, আমাদের পরিবারের সদস্যরা থাকতে পারতো। আমাদেরও সেদিন আইভী রহমানদের মত মৃত্যু বরন করতে হতো।

বুধবার (২১ আগষ্ট) বিকেল ৪টায় নারায়ণগঞ্জ শহরের চাষাড়া কেন্দ্রীয় শহিদ মিনারে নারায়ণগঞ্জ জেলা আওয়ামীলীগ কর্তৃক আয়োজিত আলোচনা সভা অনুষ্ঠানে তার বক্তব্যে তিনি এসব কথা বলেন।

তিনি আরো বলেন, জননেত্রী শেখ হাসিনা বাংাদেশের জনগনের ভাগ্যের পরিবর্তন, ক্ষুদা ও দারিদ্রমুক্ত দেশ গড়াই তার প্রধান একমাত্র লক্ষ। আর সেই লক্ষেই তিনি কাজ করে চলেছেন। অতীতের মত আমরা এ দেশে আগুন সন্ত্রাস আর দেখতে চাইনা। আমরা চাই উন্নত একটি জাতি হয়ে বিশে^র দরবারে বাংলাদেশকে উজ্জল একটি নক্ষত্র করে রাখতে। একটা কথা সর্বদাই আমাদেরকে মনে রাখাতে হবে জননেত্রী শেখ হাসিনা মানেই দেশে সকল প্রকার উন্নয়ন।

উক্ত অনুষ্ঠানে এ সময় আরো উপস্থিত ছিলেন, নারায়ণগঞ্জ জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি দীপ্ত সিকদার, ইকরাম হোসেন, জাফর ইমাম শুভ, সালে আহমেদ, রাতুল, শান্ত, অপু, আদন্দ, যুগ্ন সাধারন সম্পাদক আব্দুল্লা আল মামুন, মুরসালিন মোল্লা, শাকিরিন শাওন, মাজেদুর রহমান নাসিম, সাংগঠনিক সম্পাদক হাসিব, আবু সাঈদু, মিজানুর রহমান, সোহেল, আইন বিসয়ক সম্পাদক আফরেদী হাসান সেজা, উপ-পুচার সম্পাদক রিদুয়ান সহ প্রমুখ।