হকার ইস্যুতে কোন ধরনের অরাজকতা বিশৃঙ্খলা বরদাস করা হবে না – ইমরান মেহেদী সিদ্দিকী

রিপোর্ট নারায়ণগঞ্জ ২৪ : নগরীকে যানজট ও হকার মুক্ত রাখার লক্ষে নারায়ণগঞ্জ জেলা পুলিশ কর্তৃক পূর্ব ঘোষিত হকার উচ্ছেদের প্রক্রিয়া চালায় শহরের চাষাড়া মোড় থেকে বঙ্গবন্ধু সড়কের ডিআইটি মার্কেট, কালিরবাজার মোড় এলাকা, উকিলপাড়া এলাকায়।

বৃহস্পতিবার (১আগষ্ট) সকাল সাড়ে ১০টায় শহরের চাষাড়া এলাকা থেকে নারায়ণগঞ্জ জেলা পুলিশের পক্ষ থেকে শুরু হয় এই হকার উচ্ছেদ প্রক্রিয়া।
জেলা পুলিশের পক্ষ থেকে হকার উচ্ছেদ প্রক্রিয়ার নেতৃত্ব প্রদান করেন নারায়ণগঞ্জ জেলার অতিরিক্ত পুলিশ সুপার (ক) সার্কেল ইমরান মেহেদী সিদ্দিকী।

এ সময় তিনি গনমাধ্যম কর্মীদের জানান, পূর্ব ঘোষনা অনুযায়ী নারায়ণগঞ্জ জেলার সুযোগ্য পুলিশ সুপার হারুন অর রশিদ স্যারের নির্দেশক্রমে নারায়ণগঞ্জ নগরীকে যানজট ও হকারমুক্ত রাখতে নারায়ণগঞ্জ জেলা পুলিশ নিরলসভাবে কাজ করে যাচ্ছেন। আমাদের লক্ষ একটাই নগরী যেন ফুটপাত হকারমুক্ত থাকে। শহরের বিবি রোডে হকার ইস্যুতে কোন ধরনের অরাজকতা বা বিশৃঙ্খলা বরদাস করা হবে না। এ সময় পুলিশকে মৌমিতা ট্রান্সপোর্ট পরিবহনের একটি বাসের লাইনম্যানকে গ্রেফতার করতে দেয়া যায়।

উচ্ছেদ অভিযানকালে আরো উপস্থিত ছিলেন, নারায়ণগঞ্জ সদর মডেল থানার অফিসার ইনচার্জ মোঃ আসাদুজ্জামান, সদর থানার ওসি (অপারেশন) জয়নাল আবেদীন সহ এশাধিক পুলিশ সদস্যগন।