সৈয়দপুর বঙ্গবন্ধু উচ্চ বিদ্যালয়ের অডিটরিয়াম ও কাম কমিনিউটি সেন্টারের প্রথম ধাপের কাজ শুরু

রিপোর্ট নারায়ণগঞ্জ ২৪ : নারায়ণগঞ্জ-৫ আসনের সংসদ সদস্য ও দানবীরখ্যাত আলহাজ্ব এ,কে,এম সেলিম ওসমানের একান্ত ব্যাক্তিগত আর্থিক সহায়তায় নারায়ণগঞ্জ সদর থানার সৈয়দপুর বঙ্গবন্ধু উচ্চ বিদ্যালয়ের নব নির্মিত অডিটরিয়াম ও কাম কমিনিউটি সেন্টারের প্রথম ধাপের কাজ এগিয়ে চলেছে।

শনিবার (২০জুলাই) সকাল ১০টায় নারায়ণগঞ্জ সদর থানাধীন গোগনগর ইউনিয়ন পরিষদ এলাকার বঙ্গবন্ধু সৈয়দপুর উচ্চ বিদ্যালয়ের অডিটরিয়াম ও কাম কমিনিউটি সেন্টারের প্রথম ধাপের কাজ শুরু হয়।

জানা যায়, গোগনগর ইউনিয়ন পরিষদ এলাকায় অবস্থিত ১৯৭০ সনে গড়ে উঠা অতি প্রচীনতম সৈয়দপুর বঙ্গবন্ধু উচ্চ বিদ্যালয়ের প্রাঙ্গনে দ্বিতীল ভবন বিশিষ্ট একটি আধুনিক অডিটরিয়াম ও কাম কমিনিউটি সেন্টার করার জন্য নারায়ণগঞ্জ-৫ আসনের সাংসদ আলহাজ্ব এ,কে,এম সেলিম ওসমান তার একান্ত ও ব্যাক্তিগত আর্থিক সহযোগিতায় ভবনটি নির্মাণে প্রথম ধাপের কাজ দ্রুত এগিয়ে চলেছে। প্রধম ধাপে প্রথম তলার ছাদ ঢালাইয়ের কাজ শুর হয়।

এ সময় উপস্থিত ছিলেন, সৈয়দপুর বঙ্গবন্ধু উচ্চ বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি আলহাজ¦ জসিম উদ্দিন আহমেদ, প্রধান শিক্ষক তোফায়েল আহাম্মদ, বিদ্যালয়ের কো-অপ্ট সদস্য নাজির হোসেন, বীর মুক্তিযোদ্ধা নাজির উদ্দিন আহমেদ, গোগনগর ইউয়িনের আওয়ামীলীগের সাধারন সম্পাদক আজহারুল ইসলাম সহ অত্র বিদ্যালয়ের শিক্ষক-শিক্ষিকা বৃন্দ।