সংগঠন করবেন সংগঠনের গায়ে যাতে কোনো কালি না লাগে-মতিউর রহমান

রিপোর্ট নারায়ণগঞ্জ ২৪ : কেন্দ্রীয় সেচ্ছাসেবকলীগের সহ-সভাপতি মতিউর রহমান মতি বলেছেন, আপনারা যারা সংগঠন করবেন এমন ভাবে করবেন যাতে করে সংগঠনের গায়ে কোনো কালি না লাগে। সংগঠন যখন বড় হয় শক্তিশালী হয় তাহলে বুক ফুলিয়ে কথা বলা যাবে। সংগঠন যদি শক্তিশালী না হয় তাহলে আমাদের যে মাদার কমিটি বাংলাদেশ আওয়ামীলীগ আপনাদেরকে জিজ্ঞেসও করবে না। আর যদি শক্তিশালী হয় তাহলে আপনাদের ছাড়া কিছু করতেও পারবে না। তাই ইউনিয়ন কমিটিগুলোকে আন্তরিকভাবে সুসংগঠিত করে তুলুন। কারণ তিল থেকেই তাল হয়। সংগঠনকে স্ফুটিত করার জন্য যা দরকার তা করেন দরকার হলে আমাদের ডাকলে আমাদের পাবেন।

শনিবার ( ১৩ জুলাই ) বিকেল তিনটায় শহরের দুই নং রেলগেইটস্থ মহানগর আওয়ামী লীগের দলীয় কার্যালেয় নারায়ণগঞ্জ জেলা স্বেচ্ছাসেবক লীগের বর্ধিত সভায় প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন।

তিনি আরো বলেন, আমাদের দায়িত্ব পড়েছে নারায়ণগঞ্জ কমিটির উপর। আমরা আজ বর্ধিত সভায় মধ্যদিয়ে জেলা, উপজেলা ও পৌরসভা কমিটির নেতৃবৃন্দের সাথে কমিটির বিষয়ে কথাগুলো শুনবো এবং কোন সমস্যা থাকলে তা দ্রæত সমাধান করে যত তাড়াতাড়ি আমরা কমিটির গঠন করবো। আমাদের লক্ষ্য শুধুমাত্র জেলা না জেলার সাথে সাথে প্রতিটি উপজেলা ও ইউনিয়ন এবং ওয়ার্ড পর্যায়ের কমিটির গুরুত্ব দিবো। যাতে করে জেলা কমিটির গঠনের পরপরই এসকল কমিটিগুলো গঠন করা হয়।

এসময় সভায় নারায়নগঞ্জ জেলা সেচ্ছাসেবকলীগের আহবায়ক নিজাম উদ্দীন আহম্মেদের সভাপতিত্বে ও জেলা যুগ্ম আহবায়ক গোলাম কিবরিয়া খোরশেদ সঞ্চালনায় বর্ধিত আরো উপস্থিত ছিলেন কেন্দ্রীয় স্বেচ্ছাসেবকলীগের সাংস্কৃতিক সম্পাদক ফিরোজ হোসাইন,জনশক্তি ও কর্মসংস্থান সম্পাদক এড.ইকবাল হোসেন,ত্রান সম্পাদক আব্দুল্লাহ আল-সায়েম,পল্লী উন্নয়ন বিষয়ক সম্পাদক আবুল ফজল,ফতুল্লা থানা সেচ্ছাসেবকলীগের সভাপতি ফরিদ আহমেদ লিটন প্রমুখ।