আওয়ামীলীগ নেত্রী বিউটিকে কুপিয়ে হত্যা

রিপোর্ট নারায়ণগঞ্জ ২৪ : রূপগঞ্জ উপজেলার কায়েতপাড়া ইউনিয়নের সংরক্ষিত ইউপি সদস্য ও রূপগঞ্জ উপজেলা আওয়ামী লীগ নেত্রী বিউটি আক্তার কুট্টি (৩৮) কে কুপিয়ে হত্যা করেছে দূর্বিত্তরা।

বুধবার (২৬জুন) সকালে রূপগঞ্জ উপজেলার পশ্চিমগাঁও এলাকায় এ হত্যাকান্ডের ঘটনা ঘটে।
নিহত বিউটি আক্তার কুট্টি উপজেলার পশ্চিমগাঁও এলাকার মৃত হাসান মুহুরীর স্ত্রী। তিনি কায়েতপাড়া ইউনিয়নের ৭, ৮, ৯নং ওয়ার্ডের মহিলা ইউপি সদস্য ছিলেন।
স্থানীয় এলাকাবাসি ও প্রত্যক্ষদর্শীরা জানান, প্রতিদিনের মতো বিউটি আক্তার কুট্টি চানপাড়া থেকে পশ্চিমগাঁও এলাকার দিকে হাঁটতে বের হন। পশ্চিমগাঁও এলাকায় পৌঁছালে একদল দূর্বিত্ত তার ওপর হামলা চালিয়ে তাকে এলোপাতাড়ি কুপিয়ে হত্যা করে। পরে স্থানীয়রা পুলিশকে খবর দেয়।
নিহতের ছেলে পারভেজ জানান,ডায়াবেটিসের রোগী হওয়ায় তার মা প্রতিদিন ভোরে হাঁটত বের হন। আজ ভোরে হাঁটার সময় দূর্বিত্তরা তার মাকে কুপিয়ে পালিয়ে যায়। তার দাবি, প্রতিপক্ষের লোকজন এই হত্যার সঙ্গে জড়িত থাকতে পারে।

নারায়ণগঞ্জ জেলার অতিরিক্ত পুলিশ সুপার আব্দুল্লাহ আল মামুন এ বিষয়ে জানান, সকালে রক্তাক্ত অবস্থায় রাস্তার পাশে লাশ পড়ে থাকতে দেখে স্থানীয়রা পুলিশকে খবর দেয়। পরে পুলিশ ঘটনাস্থলে গিয়ে লাশ শনাক্ত করে উদ্ধার করেন। নিহতের মাথায় ও হাতে ধারালো অস্ত্রের আঘাতের চিহ্ন পাওয়া গেছে।

রূপগঞ্জ থানার অফিসার ইনচার্জ মাহমুদুল হাসান জানান, ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। ময়না তদন্তের জন্য নিহতের লাশ উদ্ধার করে নারায়ণগঞ্জ ১’শ শয্যা বিশিষ্ট হাসপাতালের মর্গে প্রেরন করা হয়েছে। এ ঘটনায় রূপগঞ্জ থানায় একটি মামলা দায়ের প্রক্রিয়াধীন রয়েছে।