আমাদের যথাসাধ্য চেষ্টা থাকে অসহায় মানুষদের পাশে দাঁড়ানোর– পারভীন ওসমান

রিপোর্ট নারায়ণগঞ্জ ২৪ : নারায়ণগঞ্জ-৫ আসনের প্রায়ত সাংসদ আলহাজ্ব এ,কেেএম নাসিম ওসমানের সহধর্মিনী জনাবা পারভীন ওসমান বলেছেন, আমাদের যথাসাধ্য চেষ্টা থাকে অসহায় মানুষদের পাশে দাঁড়ানোর। কারন এটা এমন একটা দিন যেদিন প্রতিটি বাবা মা চায় তার সন্তানকে সাথে নিয়ে খুব ভালোভাবে কাটাতে। সুবিধা বঞ্চিত মানুষদের মুখে একটু হাসি ফোটানোর জন্যই আমাদের এই প্রচেষ্টা। তাই প্রতিবারের ন্যায় এবারও আমরা এ ব্যবস্থা গ্রহন করেছি।

সোমবার (৩জুন) দুপরে শহরের আল্লামা রোডের নিজ বাসবভনে পবিত্র ঈদুল ফিতর উপলক্ষ্যে গরীব দুঃখীদের মাঝে ঈদ সামগ্রী বিতরণকালে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। হিসেবে উপস্থিত ছিলেন নাসিম ওসমান স্মৃতি দুঃস্থ ও জনকল্যান ফাউন্ডেশনের চেয়ারম্যান পারভীন ওসমান।

পারভীন ওসমান আরো বলেন, ভবিষ্যতে আরো বড় আকারে এই কার্যক্রম পরিচলানা করার চিন্তা রয়েছে আমাদের। আপনারা আমার স্বামী মরহুম নাসিম ওসমানের রুহের মাগফেতা কামনায় দোয়া করবেন এবং তিনি যেভাবে আপনাদের সাথে ছিলেন আমার সন্তান আজমেরী ওসমানও যেন আপনাদের সাথে সেভাবে থাকতে পারে সইে দোয়া কামনা করছি।
চার হাজার লোকের মাঝে ঈদ সামগ্রী বিতরণ করা হয়। যার মধ্যে ছিলো, সেমাই, চিনি, তেল, দুধ, পোলাওয়ের চাউল।

এ সময় উপস্থিত ছিলেন,নাসিম ওসমান স্মৃতি দুঃস্থ ও জনকল্যান ফাউন্ডশেনের  সভাপতি তরিকুল ইসলাম লিমন,গার্মেন্টস শ্রমিক ফেডারেশন সভাপতি লিয়াকত হোসেন, জেলা বাস মিনিবাস শ্রমিক ইউনিয়নের সভাপতি আবু তাহের , নারায়ণগঞ্জ দোকান ও প্রতিষ্ঠান কর্মচারী ইউনিয়ন  সভাপতি মোজাম্মেল হক, জাতীয় পাটির মহিলা নেত্রী শারমিনমিন, ১২ নং ওয়ার্ডের আওয়ামী লীগ নেত্রী ইয়াসমিনসহ প্রমুখ ।