নির্বাচনের নামে বর্তমান সরকার প্রহসন করেছে দেশ ও জাতির সাথে – এড.সাখাওয়াত

রিপোর্ট নারায়ণগঞ্জ ২৪ : নারায়ণগঞ্জ মহানগর বিএনপি’র সিনিয়র সহ সভাপতি এড. সাখাওয়াত হোসেন খান বলেছেন, প্রতিনিয়তই আমরা জুলুম আর নির্যাতনের স্বীকার হয়েছি এবং হচ্ছি। পুলিশ দ্বারা প্রশাসনিক ক্লু ঘটিয়ে বর্তমান সরকার ক্ষমতায় এসেছে। তাই তারা ৩০ ডিসেম্বর নীল নকশার নির্বাচনে আগের রাতে ব্যালট বাক্র ভরাট করে রেখে নির্বাচনের নামে বর্তমান সরকার প্রহসন করেছে দেশ ও জাতির সাথে। এদেশের জনগন কখনোই তাদেরকে ক্ষমা করবে না।

মঙ্গলবার (২৮ মে) সন্ধায় শহরের বিবাহ ঘর কমিউিনিটি সেন্টারে নারায়ণগঞ্জ জেলা হোসিয়ারী শ্রমিক দলের উদ্যোগে আয়োজিত ইফতার মাহফিলে প্রধাণ অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

তিনি আরো বলেন, দেশে ধানের ন্যায্য মূল্য না পেয়ে দিশেহারা আজ কৃষকরা। পরিবার পরিজন নিয়ে কৃষকরা মানবেতর জীবন যাপন করছে। দেশনেত্রী বেগম খালেদা জিয়াকে স্বৈরাচারী এই জুলুমবাজ সরকারের হাত থেকে রক্ষা করে কারাগার থেকে মুক্ত করতে হবে। আমরা রাজপথে আছি এবং থাকবো। ঈদের পর সকল নেতাকর্মীদের দূর্বার আন্দোলন গড়ে তোলার আহবান জানান এড. শাখাওয়াত। পাশাপাশি দেশনেত্রী বেগম খালেদা জিয়ার নি:শর্ত মুক্তি ও সুচিকিৎসার দাবি জানান তিনি।

নারায়ণগঞ্জ জেলা হোসিয়ারী শ্রমিক দলের সভাপতি আ: মতিন ভূইয়ার সভাপতিত্বে এবং জেলা যুবদলের সহ সভাপতি পারভেজ মল্লিকের সঞ্চালনায় অনুষ্ঠিত ইফতার মাহফিল পূর্ব আলোচনা সভায় আরো উপস্থিত ছিলেন প্রবীণ বিএনপি নেতা জামালউদ্দিন কালু, জেলা বিএনপি’র আইন বিষয়ক সম্পাদক এড. খোরশেদ আলম মোল্লা, সহ সাংগঠনিক সম্পাদক রুহুল আমিন শিকদার, কার্যকরী সদস্য সালাউদ্দিন মোল্লা, মহানগর বিএনপি নেতা মনির হোসেন খান, গুলজার হোসেন খান, হাজী ইসমাইল, জেলা শ্রমিক দলের সভাপতি মন্টু মেম্বার, সাধারণ সম্পাদক মজিবর রহমান, মহানগর শ্রমিক দলের আহবায়ক এসএম আসলাম, যুগ্ম আহবায়ক লুৎফর রহমান মন্টু, জেলা মৎসজীবী দলের আহবায়ক এড. এইচএম আনোয়ার প্রধান, সদস্য সচিব আমিনুল ইসলাম, মহানগর মৎসজীবী দলের আহবায়ক জাহাঙ্গীর আলম রতন সহ বিএনপি ও অঙ্গ সংগঠনের নেতাকর্মীবৃন্দ।