ওয়াসা আমাদের ওপর জঘন্য পাথরের মত চেপে আছে – এড. মাসুম

রিপোর্ট নারায়ণগঞ্জ ২৪ : নারায়ণগঞ্জ প্রেসক্লাবের সভাপতি অ্যাডভোকেট  মাহবুবুর রহমান মাসুম বলেছেন, ওয়াসা ডিপ টিউবওয়েল আছে  এমন  শত শত বাড়িতে টাকা আদায়ের জন্য নোটিশ পাঠাচ্ছে।  কিন্তু ডিপ টিউবওয়েলের জন্য যাতে কোনো টাকা আদায়  করা না হয় এ ব্যাপারে একটি মামলা করা হয়েছিলো। যা এখনও চলমান। আর এ মামলা চলমান থাকা অবস্থা ওয়াসা কোনোভাবেই নোটিশ দিতে পারেন না। ওয়াসা আমাদের ওপর জঘন্য পাথরের মত চেপে আছে। তারা একদিকে ময়লা পানি সরবরাহ করছে অন্যদিকে বেআইনিভাবে অতিরিক্ত বিল আদায়ের জন্য নানারকম তালবাহানা করছে। 

বৃহস্পতিবার (২ মে) সকালে  মুক্তি জেনারেল হাসপাতাল লি. এর সামনে সুপেয় বিশুদ্ধ পানি সরবরাহে, গভীর নলকূপের উপর অযৌক্তিক কর আরোপ এবং নারায়ণগঞ্জ থেকে ঢাকা ওয়াসা হঁটানোর দাবিতে  প্রতিবাদ সভায় তিনি এসব কথা বলেন। 

তিনি বলেন, নারায়ণগঞ্জের ৫ আসনের সংসদ সদস্য সেলিম ওসামন আছেন তিনি অনেক কথা বলেন। নারায়ণগেঞ্জর উন্নয়নের  ফলে একেবারে স্বর্গে তুলে দিয়েছেন। কিন্তু ওয়াসার এক গ্লাস সুপেয় পানি আজ পর্যন্ত নারায়ণগঞ্জবাসীর হাতে তুলে দিতে পারেন নাই। যখন কথা বলেন মনে হয় সব তাদের হাতের মুঠোয়।  প্রতারণার রাজনীতি ছেড়ে মানুষের উন্নয়নে জন্য কাজ করুন। তারা কোন নোটিশ দেয়ার  চেষ্টাও করবেন না। যারা নোটিশ পেয়েছেন তারা চুপচাপ বসে থাকেন। মামলা শেষ না হওয়া পর্যন্ত ওয়াসার কোনো  প্রতিনিধিকে, ওয়াসার কোন মিটার রিডারকে বাসায় ঢুকতে দিবেন না। আর ওয়াসার কোনো প্রতিনিধি বা কর্মকর্তা যদি বেশি বারাবারি করে তাহলে আমরা তার ব্যাপারে আইনগত ব্যবস্থা নিবো।

আমরা নারায়ণগঞ্জবাসীর সভাপতি বীর নূরউদ্দিন আহমেদেরে সভাপতিত্বে সমাবেশে উপস্থিত ছিলেন মো মনির হোসেন, বীর মুক্তিযোদ্ধা ডা .আলী আজগর, শফিকুল ইসলাম, ওয়াসা হঁটাও সংগ্রাম কমিটি আহ্বায়ক কমিটি এড. মাহাবুবুর রহমান ইসমাইল, সদস্য সচিব কমিটি রুহুল আমিনসহ প্রমুখ।