যারা আমাদের এই সমাবেশ বাধাগ্রস্থ করতে চেয়েছে তাদের বিরুদ্ধে বিরুদ্ধে ব্যবস্থা নিন – বাহাদুর শাহ্

রিপোর্ট নারায়ণগঞ্জ ২৪ : আল্লামা সৈয়দ বাহাদুর শাহ্ মুজাদ্দেদী আল আবেদী বলেছেন, এখানে আমরা যদি সুন্নী আলেম ওলামাদের জন্য মূল্যায়ন না করি তাহলে সেটি ভুল হবে। এই ভুলের মাশুল দিয়ে শেষ করতে পারবেন না আপনি আমি।

শুক্রবার (২৬ এপ্রিল) বিকেলে নগরীর নিতাইগঞ্জ নাসিক নগর ভবন সংলগ্ন বায়তুল ইজ্জত জামে মসজিদের সামনের এলাকায় আহালে সুন্নাত ওয়াল জামাত নারায়ণগঞ্জ জেলার আয়োজনে সুন্নী মহা সম্মেলনের বক্তব্য প্রদানকালে তিনি এসব কথা বলেন।  

তিনি আরো বলেন, ওরা ওয়াহবি। তাই ওরা মোজাফ মানে না।  টুপিওয়ালা দাঁড়িওয়ালা হেফাজতের আমির যার এক পা কবরে গেছে আরেক পা উপরে আছে যাকে নাম দেওয়া হয়েছে তেতুল হুঁজুর। তার নাকি মেয়ে দেখলে এখনও জিভে জল এসে যায়। আমার মা-বোনদেরকে ছোট করে কথা বলে। শোনেন বাহাদুর শাহকে এখনও আপনারা চিনেন নাই। আমি কেবল একজন বাহাদুর শাহ্ নই। একটি রাজনৈতিক দলের নেতা। সুন্নীদের তাকিয়ে আমরা সরকারকে ক্ষমতায় এনেছি। হালুয়া রুটির ভাগের জন্য সরকার ক্ষমতায় আনিনি। সরকারকে বলবো, যারা আমাদের এই সমাবেশ বাধাগ্রস্থ করতে চেয়েছে তাদের বিরুদ্ধে ব্যবস্থা নিন।

সৈয়দ বাহাদুর শাহ্ মুজাদ্দেদী আল আবেদী প্রশাসনের কাছে জবাব চেয়ে এ সময় আরো  বলেন, দুদিন আগেও আমি দীর্ঘক্ষণ জঙ্গিবাদের বিরুদ্ধে দীর্ঘক্ষণ বক্তব্য রেখেছি। এই আমাদেরকে যেখানে পুলিশ সহযোগিতা করবে তা না করে তারা আমাদের সম্মেলন বন্ধ করে দেওয়ার চেষ্টা করেছেন। আমি এ নিয়ে পিএম’র সাথে, স্বরাষ্ট্রমন্ত্রীর সাথে কথা বলবো, প্রশাসনের কাছে জবাব চাইবো কার ইন্ধনে এখানে আমাদের সম্মেলন বন্ধ করার চেষ্টা করেছে পুলিশ।

উক্ত অনুষ্ঠানে এ সময় সভাপতিত্ব করেন জৈনপুরি পীর এনায়েতউল্লাহ আব্বাসী সহ আহালে সুন্নাত ওয়াল জামাত নারায়ণগঞ্জ জেলা সহ অন্যান্য ভক্ত আশেকান বৃন্দ।