সমাজের অবহেলিত ও নির্যাতিত মানুশের পাশে থাকতে হবে – আনোয়ার হোসেন

রিপোর্ট নারায়ণগঞ্জ ২৪ : নারায়ণগঞ্জ জেলা পরিষদের চেয়ারম্যান ও নারায়ণগঞ্জ মহানগর আওয়ামী লীগের সভাপতি আলহাজ্ব আনোয়ার হোসেন বলেছেন, মানুষের অধিকার আমাদের সমাজ ও রাষ্ট্রে প্রতিষ্ঠা করা খুবই গুরুরত্বপূর্ণ এবং অপরিহার্য্য। সমাজের অবহেলিত ও নির্যাতিত মানুশের পাশে আমাদের থাকতে হবে। মানুষের অধিকার প্রতিষ্ঠা করার লক্ষে আমাদের সকলকে যতেষ্ট পরিমান ভূমিকা রাখতে হবে। তবেই একটি সুন্দর সমাজ প্রতিষ্ঠিত হবে।

শনিবার (২৩মার্চ) বিকাল ৪টায় শহরের কালিরবাজারস্থ নারায়ণগঞ্জ জেলা গ্রহান্থাগার মিলনায়তনে সাকসেস হিউম্যান রাইটস্ সোসাইটির প্রতিষ্ঠা বার্ষিকী ও মহান স্বাধীনতা দিবস উদযাপন উপলক্ষে সম্মননা প্রদান অনুষ্ঠানে প্রধান অতিথির ব্কব্যে তিনি এসব কথা বলেন।

তিনি আরো বলেন, ১৯৭৫ সালের ১৫আগষ্ট বাঙ্গালী জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মজিবুর রহমান ও তার পরিবারের সদস্যদেরকে যে নির্মম ভাবে হত্যা করা হয়েছিল তা আমরা কখনোই ভূলবোনা। যারা জাতির পিতাকে হত্যা করেছিল এই স্বাধীনতার মাসে ঐ সকল হত্যাকারীদের বিচার চাই আমরা।

সাকসেস হিউম্যান রাইটস এর চেয়ারম্যান মোঃ সোবহান বেপারীর সভাপতিত্বে উক্ত অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, সাকসেস হিউম্যান রাউটস এর মহাসচিব রহিমা আক্তার, এড. আনোয়ার হোসেন, সাকসেস হিউম্যান রাইটস নারায়ণগঞ্জ জেলার সভাপতি মীর আনোয়ার হোসেন, পুলিশ পরিদর্শক (ডিআইও-২) বিশেষ শাখা (ডিএসবি) সাজ্জাদ রোমন, নারায়ণগঞ্জ বারের পাবলিক প্রসিকিউটর (পিপি) ওয়াজেদ আলী খোকন, ফতুল্লা মডেল থানার অফিসার ইনচার্জ শাহ মোহাম্মদ মঞ্জুর কাদের, নারায়ণগঞ্জ সদর মডেল থানার ইন্সপেক্টর (তদন্ত) মিজানুর রহমান,বন্দর থানার অফিসার ইনচার্জ মোঃ রফিকুল ইসলাম, জেলা কালচারাল অফিসার সৈয়দা সাহিদা বেগম, বাংলাদেশ পুরুষ অধিকার ফাউন্ডেশনের সভাপতি শেশ খায়রুল আলম সহ প্রমূখ।