সোনারগঁওয়ে প্রবাশীর লাশ উদ্ধার

রিপোর্ট নারায়ণগঞ্জ ২৪ : সোনারগাঁও উপজেলার পিরোজপুর ইউনিয়নের আষাঢ়িয়ার চর ব্রিজের নিচ থেকে তোফাজ্জল হোসেন বাবুল (৪৫) নামের এক সৌদী প্রবাসীর লাশ উদ্ধার করেছে পুলিশ।

শুক্রবার (১৫ মার্চ) সকালে লাশটি উদ্ধার করেন সোনারগাঁ থানা পুলিশ।

 উদ্ধার করে ময়নাতদন্তের জন্য নারায়ণগঞ্জ সদর জেনারেল হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

নিহত প্রবাসী তোফাজ্জল হোসেন বাবুল নোয়াখালী জেলার গোপালপুর থানার বেগমগঞ্জ তিতা হাজরা গ্রামের মৃত আব্দুর রহমানের ছেলে। এ ঘটনায় সোনারগাঁ থানায় মামলার প্রস্তুতি চলছে।

নিহত বাবুলের ফুফাতো ভাই মিলন জানান, বৃহস্পতিবার (১৪ মার্চ) রাতে এক বছর পর সৌদি-আরব থেকে তোফাজ্জল হোসেন বাবুল দেশে ফিরেছেন। বাবুলের দুই মেয়েসহ তার স্ত্রী মুন্নি আক্তার তাকে হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দর থেকে নিয়ে নিজ বাড়ি নোয়াখালীর উদ্দেশে রওনা হন। পথে মহাসড়কের আষাঢ়িয়ার চর ব্রিজের কাছে প্রকৃতির ডাকে সাড়া দিতে তিনি গাড়ি থেকে নেমে যান। দীর্ঘ সময় ফিরে না আসায় খোঁজাখুঁজি করে স্ত্রী ও মেয়েরা বাড়িতে চলে যান। সকালে ব্রিজের নিচে লাশ পড়ে থাকতে দেখে স্থানীয়রা পুলিশে খবর দেয়। পুলিশ ঘটনাস্থলে গিয়ে নিহত বাবুলের লাশ উদ্ধার করে। এসময় তার কাছ থেকে মোবাইল সেট, নগদ টাকা, পাসপোর্টসহ স্বর্ণালঙ্কার উদ্ধার করা হয়েছে।

সোনারগাঁ থানার উপ-পরিদর্শক (এসআই) আবুল কালাম আজাদ জানান, নিহত ওই প্রবাসীর সঙ্গে থাকা মোবাইল ফোন থেকে তার স্বজনদের সঙ্গে কথা বলে পরিচয় নিশ্চিত হয়েছি। মৃত্যুর কারন রহস্যজনক বলে প্রাথমিক ভাবে ধারনা করা হচ্ছে।নিহতের পেটের বাম পাশে একটি আঘাতের চিহ্ন রয়েছে। নিহতের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য নারায়ণগঞ্জ ১০০ শয্যা বিশিষ্ট নারায়ণগঞ্জ জেনারের হাসপাতালের মর্গে প্রেরন করা হয়েছে।