ডাকসু নির্বাচনে আচরনবিধি ভেঙ্গে মসজিদে ভোট চাইলেন রাব্বানী

রিপোর্ট নারায়ণগঞ্জ ২৪ : ডাকসু নির্বাচনে ছাত্রলীগের প্যানেলের জিএস প্রার্থী গোলাম রাব্বানী নির্বাচনী আচরণবিধি ভঙ্গ করে মসজিদে ভোট চেয়েছেন । শুক্রবার জুমার নামাযের পর ঢাকা বিশ্ববিদ্যালয়ের কেন্দ্রীয় মসজিদে দাঁড়িয়ে তিনি ছাত্রলীগ প্যানেলকে জয়ী করতে শিক্ষার্থীদের প্রতি আহ্বান জানান।

ডাকসু নির্বাচনের আচরণ বিধিমালায় নির্বাচনী সভা, সমাবেশ ও শোভাযাত্রা সংশ্লিষ্ট ৫নং বিধির (ছ) ধারাতে বলা হয়েছে, ‘কোনো ধর্মীয় উপাসনালয়ে (যেমন: মসজিদ, মন্দির, গির্জা ইত্যাদি) কোন প্রকার নির্বাচনী প্রচারণা চালানো যাবে না।’

ছাত্রলীগ মনোনীত প্যানেলকে জয়ী করার জন্য আহ্বান জানিয়ে মসজিদে গোলাম রাব্বানী বলেন, ছাত্রলীগ সবসময় সাধারণ শিক্ষার্থীদের পাশে থাকে। আপনারা দেখেছেন আমি শিক্ষার্থীবান্ধব কর্মসূচিগুলোতে সরব ছিলাম। তাই আপনাদের হয়ে কাজ করার জন্য আগামী ১১ মার্চ ভোট দিয়ে ছাত্রলীগের প্যানেলকে জয়ী করবেন।

এসময় গোলাম রাব্বানী নিজের ব্যালট নম্বর উল্লেখ করে বলেন, ক্যাম্পাসে সাধারণ শিক্ষার্থীর কথা বলার সুযোগ করে দিতে আপনারা আমার ব্যালট নম্বর ৩ জিএস পদে ভালোবাসার ভোট দিবেন।

তবে মসজিদে ভোট চাওয়ার বিষয়টি অস্বীকার করেছেন গোলাম রাব্বানী। তিনি বলেন, মসজিদে আমি ভোট চাইনি। সেতু মন্ত্রী ওবায়দুল কাদের এবং নিজেদের প্যানেলের জন্য দোয়া চেয়েছি।