জয় তুলে নিল প্রাইম ব্যাংক

রিপোর্ট নারায়ণগঞ্জ ২৪ : লো স্কোরিং ম্যাচ যাকে বলে! খেলাঘর সমাজ কল্যাণ মাত্র ১৯৫ রানে অলআউট হয়ে গেল। কিন্তু এই ম্যাচটি জিততে গিয়েও রীতিমত ঘাম ঝরলো প্রাইম ব্যাংক ক্রিকেট ক্লাবের। শেষ পর্যন্ত তারা জিতেছে ২ উইকেট আর ১৮ বল হাতে রেখে।

লো স্কোরিং এই ম্যাচে প্রাইম ব্যাংকের জয়ের নায়ক আরিফুল হক। ব্যাটে বলে এদিন দুর্দান্তই ছিলেন জাতীয় দলের এই অলরাউন্ডার। বল হাতে ২৪ রানে নেন ৪টি উইকেট। পরে দলের বিপর্যয়ের মুখে খেলেন হার না মানা ৩২ রানের ইনিংস।

টস হেরে ব্যাট করতে নেমে একটা সময় বেশ ভালো অবস্থানেই ছিল খেলাঘর। ৩ উইকেটেই তারা তুলে ফেলেছিল ১২৪ রান। সেখান থেকে হঠাৎ বিপর্যয়। শেষ ৭১ রানে ৭ উইকেট হারিয়েছে নাজিমউদ্দিনের দল।

দলের পক্ষে সর্বোচ্চ ৩৬ রান করেন অমিত মজুমদার। আল মেনারিয়া ৩৫ আর অধিনায়ক নাজিমউদ্দিনের ব্যাট থেকে আসে ২৯ রান।

প্রাইম ব্যাংকের আরিফুল হক ৪ উইকেট নেন। ৩টি উইকেট শিকার অলক কাপালির।

লক্ষ্য ১৯৬ রানের। প্রাইম ব্যাংকও একটা সময় হেসেখেলেই জয়ের পথে ছিল। ১ উইকেটে তাদের ছিল ৯৬ রান। সেখান থেকে ৩৬ রান তুলতে আরও ৫ উইকেট হারিয়ে কোণঠাসা হয়ে পড়ে দলটি।

এমন বিপর্যয়ের মুখে হাল ধরেন আরিফুল। সপ্তম উইকেটে নাহিদুল ইসলামকে নিয়ে ৪৯ রানের জুটিতে দলকে জয়ের পথে নিয়ে আসেন এই অলরাউন্ডার। ৩১ রান করে ফিরেন নাহিদুল। এরপর মোহর শেখ যখন সাজঘরের পথ ধরেন, জয় থেকে তখন ৪ রান দূরে প্রাইম ব্যাংক।

তারপরও শঙ্কা ছিল। যেহেতু হাতে উইকেট ছিল মাত্র দুটি। তবে আরিফুল দায়িত্বশীল এক ইনিংস খেলে দলকে উদ্ধার করেছেন। ৫১ বলে ১টি করে চার ছক্কায় ৩২ রানে অপরাজিত থেকেই মাঠ ছেড়েছেন তিনি।

খেলাঘরের ইরফান হোসেন ৩টি আর রবিউল ইসলাম নেন ২টি করে উইকেট।